পিংকিকে অনুভব
- ওমায়ের আহমেদ শাওন ২৪-০৪-২০২৪

পায়ের শব্দ, নুপুরের শব্দ, হাতের চুড়ির শব্দ
যখন শুনি; পিংকির উপস্থিতি টের পেয়ে যাই।
খুব কাছাকাছি চিকন কন্ঠস্বর-ধ্বনি
কর্ণ পর্যন্ত পৌছে সুরের আবেগ গড়ে তোলে।
কখনো একটি কথা শোনার অপেক্ষায়,
কখনো বা তাকে কথা-গান শুনিয়ে-।
পায়ের আলতা আর ওষ্ঠের লিপিষ্টিকের
সুগন্ধি ঘ্রাণে আমার নাসিকা শ্বাস নিতে উদগ্রীব হয়।
মাত্র একটিবার দেখার অজুহাতে
ঘন্টার পর ঘন্টাকে তাল বাহানায় ক্ষণিক চোখে
সামান্য সময় বোঝাতে চাই।
সঙ্গ লাভ, স্পর্শ-অনুভূতি, চুম্বন, বক্ষে জড়ানো থেকে
আমার শরীরের সমস্থ স্নায়ু ও নিউরনগুলো যৌনতা-কামের এক দারুণ স্বাদ পায়।
চিন্তা এবং কল্পনার সংমিশ্রণেও আত্মার তৃপ্তি অনুভব করি,
যখন একাকীত্ব; পিংকির উপস্থিতি টের পেয়ে যাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।