বৃষ্টি হতে চাই
- ওমায়ের আহমেদ শাওন ২৬-০৪-২০২৪

চিরন্তন সত্যঃ মরণের পর কেউ পূণর্জম্ন নেয় না।
নিলে হয়ত; তোমার বকুল ফুল তোলার সময়
বৃষ্টি হয়ে ঐ হলদে দেহখানিতে পড়তাম,
তখন আমাকে সমস্থ শরীরে মেখে দারুণ আনন্দ পেতে-
আর আমার বৃষ্টি হবার স্বার্থকতাও হতো।
তবুও বৃষ্টি হয়ে রব, বেঁচে থাকার প্রতিটা মূহুর্তকালে
তোমার বুক থেকে স্বচ্ছ জলকণা গড়িয়ে পরার জন্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।