আবার কথা হবে
- মানিক মানু ২৬-০৪-২০২৪

শেষবার বসন্তে দেখা হয়েছিলো
কালো শাড়ি,লাল টিপ
বকুল খোপায় একগোছা।
সেবার পড়ন্ত বিকেলে শেষবারই কথা হয়েছিলো,
আমি উত্তরে আনমনা,
কোনো কথা বলিনি
তবে আবার কথা হবে।
বছর বিশে'ক কেটে গেছে,
তোমাকে শেষবার দেখার পরও আজ বিশ বসন্ত চলে গেছে,
ঝরে গেছে শেষ বারের খোঁপার বকুল,
হাজার বারের মতো আজও চলে গেছে পড়ন্ত বিকেল
তবুও কথা নেই,দেখা নেই
তবে আবার দেখা হবে,
পড়ন্ত বিকেলে কিংবা গোধুলী লগ্নে,
জানি আবার কথা হবে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।