আমার কেউ নেই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

কূল কিনারা হারিয়ে ফেলেছি নেই আর বাঁচার স্বাদ
এ জীবন আর রাখতে চাই না,
করতে চাই বরবাদ।
.
বেঁচে থেকে কি হবে নেই মোর কেউ
সবাই কুকুরের মত করে ঘেউ ঘেউ।
আমি যেন সবার কাছে হয়ে গেছি বেশি
আমার জন্য কারো মুখে নেই কোন হাসি?
.
উঠতে- বসতে
খেতে চলতে খাই শুধু খোটা,
এটা যেন
আমার বেঁচে থাকার এক মাত্র সম্বল কোটা।
.
আমি মরলে সবার ঝামেলা
হয়ে যাবে নাশ,
তখন সবাই খুশি হবে
পূরণ হবে সবার আশ।
.
তাই ভাবছি চলে যাই
সবার নিয়ে আসি মঙ্গল বয়ে,
আমার জন্য অন্য কারো জীবন যেন আর
যায় নাকো ক্ষয়ে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Faiyaj
০৯-০১-২০১৮ ২০:১৮ মিঃ

ধন্যবাদ কবি শাওন মল্লিক

shawonmallick6950
০৯-০১-২০১৮ ১৯:৪৮ মিঃ

খুব সুন্দর গাঁথুনি

Faiyaj
০৯-০১-২০১৮ ০৮:২৪ মিঃ

তাই ভাবছি চলে যাই
সবার নিয়ে আসি মঙ্গল বয়ে,
আমার জন্য অন্য কারো জীবন যেন আর
যায় নাকো ক্ষয়ে?