তোমার চোখে একদিন জল আসবে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

তোমার চোখে একদিন জ্ল আসবে
সেই জলের স্রোতে আমার ছবি ভাসবে,
আমি জানি প্রিয়, আমি খুব ভাল করে জানি
তোমার চোখে একদিন জ্বল আসবে?
.
আমার জন্য কেঁদে কেঁদে সারা বিশ্ব মাত্ করবে
তোমার হিয়ায় ফল্গু নদী বয়ে যাবে
জানি তুমি এক দিন কাঁদবে
হয়তো সেদিন আমি থাকব না?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।