আমার মূল্য রাখলি না দেবী
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

আমার মূল্য রাখলি না দেবী
আমার প্রেম নিয়ে করলি উপহাস,
একদিন আমার প্রেম পাবার আশে
করবি হা- হুতাশ।
.
আমার প্রেমের কত স্বাদ
যদি তুই জানতি,
আমার প্রেম পাবার আশে
করতি বিধাতার কাছে মানতি।
.
আমার প্রেমে ছিল পূর্ণ ভালবাসা
আমার প্রেমের জন্য
তোর চোক্ষে বয়ে যাবে কীর্তিনাশা
সেদিন পাবি না খুজে এমন ভালবাসা?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।