নতুন সম্রাজ্ঞী নিয়োগ দেবো
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

হে অনন্ত যৌবনা
হে আমার ভালবাসা রাজ্যের সম্রাজ্ঞী,
তোমার জন্য
আমার ভালবাসার রাজ্যের প্রজারা
বিপ্লব করছে?
.
জানি, তুমি কখনো হবে না আমার ভালবাসা রাজ্যের সম্রাজ্ঞী
প্রজাদের কষ্ট কে রুখতে বারংবার
তোমার দ্বারে কড়া নেড়ে ছিলাম
কিন্তু প্রতিবার রিক্ত হাতে ফিরে এসেছি।
.
তবে আর নয় প্রজারা যতই বিরক্ত করুক
তোমার দ্বারে আর যাব না,
ভেবেছি, আমার ভালবাসা রাজ্যে
নতুন কোন সম্রাজ্ঞী নিয়োগ দেবো?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১০-০১-২০১৮ ১৮:২০ মিঃ

তবে আর নয় প্রজারা যতই বিপ্লব করুক