বিহ্বলতা
- সোহেল আহমদ ২৬-০৪-২০২৪

চল্ রে সখি সঙ্গোপনে
হারিয়ে যাই অচিন বনে
স্বপ্ন কুড়াই গিয়ে;
মন-ভ্রমরার উচাটনে
থাকবনা শাসন-বারণে
ইচ্ছে চাপা দিয়ে!

বল্ রে সখি অনুরাগে
মৌবনের এই কুসুমবাগে
প্রেম-কামনার কথা;
দিলদরিয়ার নিম্নভাগে
জরাজীর্ণ শীতল মাঘে
কামাসক্তির ব্যথা!

দোল্ রে সখি চতুরঙ্গে
মত্ততা তোর সারা অঙ্গে
প্রাণ ভরে তা দেখে;
আজ দুজনে ভিন্ন ঢঙে
হারাব আয় একই সঙ্গে
জীবন বাজি রেখে!

১৭/১/২০১৮ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।