চোখ নিমীলিত করলেই তোমায় দেখি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৩-০৪-২০২৪

চোখ নিমীলিত করলেই
তোমায় দেখি,
চোখের কোণে ভালবাসার
লুকোচুরি খেলা দেখি।
.
কি ভাবে আলুলায়িত করছো
আমার চোখ,
আমার চোখ কি তোমার
আবাস্থল করেছো নিরুপমা?
.
আলিসান বাড়ি ছেড়ে
আমার ছোট্ট এই চোখে
বাস করতে চাও কিসে!
চোখ তো ঝালাপালা করেছো
জীবন'টা আর করো না?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।