আমার ঢোল
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

এইভাবেই জীবন থেকে হারিয়ে যায় একটি-একটি করে দিন
ভুলে ঠিকানা হয়ে অচেনা বাড়াচ্ছি শুধু জীবনেরই ঋণ ।
আমার আমিকে নিয়ে পরে থাকি দিন-রাত-ভোর
আমার ঢোল আমি বাজাই সারা দেশে করি শোর ।
অবশেষে চলে যাবো অজানায় রাখবেনা কেউ কোন খুঁজ
তবু কতো, অংহকার বাহাদুরি রয়ে গেলাম সেই তো অবুঝ ।
আসলো না আজো হুঁশ, খেলাম কতো ঢুস ।

মাঘ ১৪২৪
জানুয়ারি ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।