বিচিত্র - এক
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

মাত্রাটা ছিল যেমন-তেমন, এখন থেকে সহনীয়
যা পারো তা করো লুট –‘থাকবে কিন্তু মহনীয়’ ।

যতোই তুমি ঘৃণা করো থাকবো না তো দূরে-
ভালোবেসে তোমায় আমি আসবো ফিরে-ফিরে।

তুমি কেমন করে ভুলে থাকো নামিয়ে প্রেম সাগরে
দূরে গিয়ে মৃদু হাসো; আমায় ভাসিয়ে প্রেম সাগরে ।

বেশি যিনি বুঝেন তারে কয় বোকা,
অপথেই বাড়ায় পা খাচ্ছেন যে ধোঁকা ।

আছি ভালো চলছে দিন সুখে-দুঃখে
শতো স্বপ্ন চোখে, হাজার আশা বুকে ।


ডিসেম্বর ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।