আলমাছ ছৈয়াল
- কবির সরদার ২০-০৪-২০২৪

আলমাছ ছৈয়াল
নেশা করে মাতাল
চালায় সে গাড়ি
খেপ পায় ভারি।

তারপরও টাকা নাই
করে শুধু বাহানাই
বউ তার বাড়ি
দেয় শুধু গালি।

বাপে থাকে ভয়ে
গাড়ি যদি বেচে
এক ফালি জায়গা
ভাগি তার মেলা।
মামলাতে আছে
টাকা সব গেছে।

আজ সে বলেছে
শপথ সে নিয়েছে
বউ যদি না বকে
ভালো সে হবে।
আমি তারে বলেছি,
ভালো যদি হও
বকবেনা যাও॥

(২৯/০১ /২০১৮)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।