পিতা-মাতা
- ফয়েজ উল্লাহ রবি ২৭-০৪-২০২৪

দুই জান্নাতের মালিক আমি
দুই সন্তানের পিতা,
ভালোবাইসা এই অধিকার
দিলে তুমি মিতা।
সন্তান যখন ছিলাম আমি
বুঝি নাই তার মর্ম,
পিতা-মাতা দয়ার মানুষ
সেবা করা ধর্ম।
যদি আমি সেবা করি
সন্তান করবে সেবা,
বৃদ্ধাশ্রম নয় তো ঠিকানা
দুঃখ সইবে কেবা।
মায়ের পায়ে সন্তানের যে
বেহেস্থ আছে রাখা,
সুখে-দুঃখে পিতা-মাতার
সেবায় কাছে থাকা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।