আকাঙ্খা
- সোহেল আহমদ ২৬-০৪-২০২৪

কে নেবে হায়- এ পাপের দায়
করেছি যা ভুল,
যে আশা বেঁধে- নিশী যায় কেঁদে,
কি দেব মাশুল!

কে দেবে হায়- একটা উপায়
পাব কি সুযোগ,
যে বাসা বুনে- ব্যথার আগুনে
সুখেরো বিয়োগ!

কে হবে হায়- দুঃখ ব্যথায়
প্রাণেরই দোসর,
যে গেছে চলে- নিজ অঞ্চলে
ছেড়ে এ বাসর!

কে গা'বে হায়- সুরে ও কথায়
মুক্তিরো গান,
যে গানে গাঁথা প্রণয়ী বারতা
জয়ের-নিশান!

৬/২/২০১৮ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।