অথচ শীত চলে যাচ্ছে।
- শাওন সারথি ২৯-০৩-২০২৪

তারপরও শীত চলে যাচ্ছে
আমার হৃদয়ের উষ্ণতায় কুবলে খাচ্ছে কতিপয় রক্ত জবারা।
চশমার কাঁচে জলছাপ আঁকি কুয়াশার।
অথচ তুমি বলেছিলে এমন মাঘেই
জল জমে বটের শিকড়ে।
আমি ঘুম ভেঙে দেখি গত রাতের আঁকা
পাখিগুলো দেয়ালে নেই!
মানুষের ডাকাডাকি হাকাহাকি গাড়ির চিৎকারে
বটের শিকড়ে জমেছে ধুলো।
অথচ শীত চলে যাচ্ছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।