দুজনেই সুখী হোক
- উত্তম চক্রবর্তী ১৯-০৪-২০২৪

ললিতার বেশ আগে বিবাহ হয়েছে,
বাবার পছন্দ করা পাত্রকে করেছে।
কিছুটা আপত্তি ছিল নিজেকে মানাতে,
তানুকে সে ভালোবাসে মনের অজান্তে।
তানুটা বুঝেছে কিনা অনুভবে তাই,
মনের সেকথা তবে বিধাতা জানেই।
এখনো জানিনা তিনি ভালোবাসে কিনা,
চুম্বকীয় আকর্ষণ হৃদয়ে বাসনা।

তানু যে করেছে বিয়ে পাত্রী দেখে শুনে,
মায়ের পছন্দ করা পাত্রী রূপে গুণে।
শূন্যতা কিছুটা আছে হৃদয়ে তাহার,
ললিতাকে ভালোবাসে বলেনি যে আর।
ভালোবাসাবাসি থাক অন্তরে সবার,
দুজনেই সুখী হোক ধরাতে অপার।


তাং - ০৩/০২/১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।