স্বর্গীয় ভালোবাসায়
- উত্তম চক্রবর্তী ২৪-০৪-২০২৪

হাতে হাত রেখেছিলে আমাতেই তুমি,
ভালোবেসে গোলাপটি দিয়েছি যে আমি।
দিবসে দিবসে নাকি ছেয়ে আছে দিন,
স্বর্গীয় ভালোবাসায় আজ প্রেমে লীন।
কপোত কপোতী জুটি বাসা বাঁধে তারা,
উপহারে ভরে দিবে একে অন্যে ওরা।
তোমাকে ভেসেছি ভালো- আছে বহু স্বপ্ন,
আড্ডায় গল্পতে মোরা রব আজ মগ্ন।
ভালোবেসে এই দিনে মজেছি দু'জনে,
স্মৃতিতে ভাসিবে সেটা রবে চিরদিনে।
কৃষ্ণচূড়া রাঙিয়েছে ধরণী খুশিতে,
প্রিয়াকে ডেকেছি এসো ভালবাসা দিতে।
ভালোবাসা সুখেদুঃখে রয়েছে সমান,
চিরকাল রবে যেন মানবে মহান।


তাং -১৩/০২/১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।