ভালো থেকো প্রিয়া
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - কবিতা ১৯-০৪-২০২৪

আমি তোমার চোঁখে রাত জেগে চন্দ্রিমা আঁকি।
তুমি মেঘের দেশে লুকোচুরি খেলা করো।
দিয়ে যাও প্রেম ভালোবাসাযুক্ত ফাকি।




আমি রোদেলা দুপুরে তোমার প্রতিক্ষাতে মগ্ন।
তুমি অন্য দুনিয়াতে করো পায়চারি।





আমার নিরীহ বাস্তবতা তোমার কাছে মূল্যহীন জানি।
আমি তোমার কথার কাছে হাড় মানি।


আমি মরুভূমিতে তৃষ্ণা বুকে হাটি।
তুমি খুন চোষণ করে গলা ভেজাও।
চুলে বাতাস আসে, স্নীগ্ধ হও তুমি।
আমি আগের মতই সুখে থাকি।
এক গেলাস শরাব পান করে।



আমি ভুলে যাই সব।
ক্লান্তি তবু আমার পিছু ছাড়েনা।
তুমি নীল নদে সাতার কেটে সুখ নাও।
আমি পাপি হয়ে মরতে চাই না।



প্রিয়া তবু তোমার কাছে বলার আছে অনেক কথা।
আমার মনে নাই তেমন কিছু।
শুধু বলবো ভালো থেকো।
আমার মতো করে না থাকো।
ভালো থেকো তোমার মতো করে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।