ঠোট
- সৌরভ সৈকত - কথা মালা ২৫-০৪-২০২৪

ঠোট দুটো তোর শুকিয়ে গেছে বড়ই অনাদরে
ভিজিয়ে দিতে চাইছে যে মান, দেব কেমন করে
আমার কি আর আছে সখি, তোকে দেবার জল
আমার জলে বিষ মিশান, বাড়বে কোলাহল
কোন পরানে তোর কাছে বল, আমি সখি যাই
সব-ই আমার যায় হাড়িয়ে, যাই পেতে চাই
দেস যদি তুই আমায় সখি, সেই জলের খোজ
অনাদরের ঠোট দুটো তোর ভিজিয়ে দেব রোজ




-ঃ এটা একটা ম্যাসেস, তাকেই দিয়ে ছিলাম যাকে...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

bdbijoi
২০-০২-২০১৮ ১৮:২৪ মিঃ

তোমার লেখার হাত ভালো ভাই, চালিয়ে যাও

snigdha
২০-০২-২০১৮ ১৫:১৩ মিঃ

লেখাটা দারুন হয়েছে,