নটবর যখন সম্পাদক
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - নটবর কাহিনী ২৪-০৪-২০২৪

নটবর দেখিলো অন্যান্য সম্পাদক।
তার বই বের করার নামে।
তার কাছে বই বিক্রয় করিতেছে বেশি দামে।


তার বই প্রকাশ করার নামে।
যতো ভুলে ভরা বস্তা পচা বই।
বাজারে ছেড়ে দিচ্ছে সম্পাদক।



তাই সে নিজেই শুরু করলো বই প্রকাশনা।
ফেসবুকে শুরু করিলো তুমুল প্রচারণা।


কবিতা লেখবে সে।
বই বিক্রি করে টাকা নিবে অন্য কেউ।
এটা হতে পারে না।





তাই নটবর শুরু করিলো নিজেই।


একটি বই করিবো প্রকাশ।
যারা যারা কবিতার ভাবনাতে মশগুল।
কবিতার বই প্রকাশে ইচ্ছুক।
তারাই আমার সাথে করুন যোগাযোগ।


এভাবে নটবর শুরু করিলো ফেসবুকিও প্রচারণা।
প্রচারণা থেকে খুলিয়া ফেলিলো আপনার প্রকাশনা।


দেখিতে লাগিলো কত লেখক তাহারি মতো।
কতো কবি, মহিলা কবি আছে যতো।



কতো আছে বাবার টাকা বিনাশকারী।
কতো আছে স্বামীর টাকাতে ফুর্তি করা নারী।


কতো আছে লেখক।
নিজের বই নিজেই পড়ে হয় আবেগে আটখানা।
কতো আছে বইয়ের ছবি তুলে পাঁচশত খানা।




কতো আছে বারবার দেখে আপনার ছবি।
তাহারাই নাকি কবি।
তাহাদের নাকি বলে কবি।







কবি কাহারে বলে।
নটবর বলিয়া যায় আপনার ছলে।
নারী ছুটিয়া চলে দলে দলে।
তাহাদের হাতে তাহাদের বই।
ইহাদের কবি বলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

almamun1996
২৩-০২-২০১৮ ১১:৩৬ মিঃ

কবি কাহারে বলে।
নটবর বলিয়া যায় আপনার ছলে।
নারী ছুটিয়া চলে দলে দলে।
তাহাদের হাতে তাহাদের বই।
ইহাদের কবি বলে।