তুচ্ছ প্রাণের আদিখ্যেতা ৪০
- অনির্বাণ মিত্র চৌধুরী ১৯-০৪-২০২৪

ভোরের আলোয় দেখেছিলেম স্নিগ্ধ মায়া-মুখ
বুকের ভেতর এঁকেছিলেম নৈসর্গিক এক সুখ।
কথায় কথায় দিন গড়ালো, কড়া রোদের তাপ
সাদাকালো মনজমিনে আবেগী রঙিন ছাপ।
নামলো বিকেল; বিষণ্ণতায় হৃদয় টলোমলো
স্মৃতির পালে দমকা হাওয়া, দৃষ্টি ছলোছলো।
ক্ষণিক পাওয়া, তবুও যেন ফেলনা স্মৃতি নয়
হোক না ক্ষণিক, তবুও যেন আবার দেখা হয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।