অহংকারী (অনুকাব্য)
- উত্তম চক্রবর্তী ২৭-০৪-২০২৪

অনেক জানার অহংকারে,
করছে পালন ইচ্ছেটারে।
যেমন খুশি তেমন করি,
কিবা জানে বোকা বুড়ি।
জ্ঞানের ভাণ্ডার আমার আছে,
কার কিরে তা যায়-রে পাছে?
যেমন নাচাই তেমন নাচে,
এমন তরে জীবন বাঁচে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।