সান্নিধ্য
- অরিফুর রহমান কাজল ১৮-০৪-২০২৪

কাফন পরে তোমার সন্মুখে নতজানু
গ্রহগুলোর সাথে তোমাকে প্রদক্ষিন করছি
পবিত্র কাবার সাথে স্বীয় মহাকর্ষে ।
চুম্বনে পবিত্র হজরে আস্বয়াদ
উত্তর মেরুর সাথে অনন্ত মুহুর্ত গুলো আকর্ষিত হল
অজস্র কান্না আর শেষ ফরিয়াদ ।
স্বরণ হল আরাফাতের ময়দানে পূণরুত্থান ।
লাব্বায়েক আল্লাহুমা লাব্বায়েক ।
সম্বিত ফিরে পেলাম।থেমে গিয়েছিলাম
আবার সেই মহাকর্ষ টানে প্রদক্ষিণ শুরু
শিহরিত হলাম ।
অনন্ত জগতের কিছু বাকী নেই
সবকিছু এখানে আমার স্বত্তার সাথে
মিশে একাকার ।
চন্দ্রসূর্য্য গ্রহতারা পর্বতসাগর সব
আমার আত্মার কন্ঠে
লাব্বায়ে আল্লাহুমা লাব্বায়েক
সম্বিত ফিরে পেলাম।থেমে গিয়েছিলাম ।
আবার প্রদক্ষিণ শরু সেই মহাকর্ষে
আল্লাহু আকবার ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

GalibMehdi
০৯-০৩-২০১৮ ২২:২০ মিঃ

শুভেচ্ছা রইল