ধম্ম
- সুদীপ তন্তুবায় (নীল) ১৯-০৪-২০২৪

ধর্ম তোমার নিজের কাছে
আল্লা রামে নেই কো গাঁথা,
কোরান গীতা পড়ার চেয়ে
বুনতে পারো নক্সী কাঁথা ।

ধর্ম তোমার কর্মে ফলে
মন্দিরে বা মসজিদে নয়,
সব জীবনের এক ঠিকানা
মানুষ তুমি - এই পরিচয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।