সত্যি কি তুমি আসবে?
- হোসাইন মুহম্মদ কবির ২৫-০৪-২০২৪

আর কতদিন ব্যস্ত নগরীর
বিষাক্ত কালো ধোঁয়ার আড়ালে
খুঁজবো তোমায়
আর কত অষ্ট প্রহর কষ্টে কাটবে
তোমার অধীর অপেক্ষায়।
আর কত নিশি ভোর হবে তুমি হীন
আমি আর পারছিনা,
একাকিত্ব জীবন বড় যন্ত্রণা ময়
প্রেমহীন শূন্য হৃদয় ক্ষতবিক্ষত
তোমার অপূর্ণতায়।
প্রতি মুহূর্তে ভাবি শত বাঁধা বিপত্তি ছিন্ন করে দীর্ঘ সম্পর্কের টানে
এই বুঝি তুমি এলে,
ভালোবাসার গোলাপ হাতে
দাঁড়িয়ে আমার সম্মুখে
মায়াবী নয়নে তাকিয়ে আমার পানে ভরিয়ে দিলে প্রাণ,
তুমি আসবে বলে নিত্য মন আকাশে সুখের ঘুড়ি ওড়াই
নিজেকে সাজাই রঙিন সাজে,
আর কত মিছে আশায় বাধবো এবুক
আর কত মিথ্যে বলে আমায় সান্ত্বনা দিবে?
সত্যি কি তুমি আসবে আমার আঁধার ভুবন আলোকিত করতে?
মুছতে নয়নজল।
কবিতা সত্যি কি তুমি আসবে ?
১১/০৫/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।