তুই
- হোসাইন মুহম্মদ কবির ২৭-০৪-২০২৪

তুই আমার তুই
সবার থেকে প্রিয়
সারা জীবন আপনি তুই তুমি ভালবাসা দিয়ো।
বন্ধু তুই খুব যে কাছের
অনেক ক্ষানি আপন
নিশিদিন কাছে চায় যে সারা ক্ষণ আমার অবুঝ মন।
বহু দূরে থাকিস তবু
কেনও যানি বড় কাছে মনে হয়,
বন্ধুত্ব ভেঙ্গে কভু না হয়
টুকর শুধুই লাগে ভয়।
ভুল বুঝে এ সমর্পক
কভু করিস না ছিন্ন,
এ ভুবনে সবার থেকে
আমার তুই ভিন্ন।
আমার তুই তোর তুই আমি
আপনি তুমি নাই,
দুই যুগ খুঁজে তুই
পেয়েছি,তোর মত কেউ নাই।
দুঃখ কষ্ট না বলা কথা সব'ই বলি তোরে
তুই বিনে বাঁচবে না প্রাণ
যাবো বন্ধু মোরে।
১২/০৬/১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।