পিছুটান
- সোহরাব হোসেন - বেলা অবেলা ২৩-০৪-২০২৪

জলের টানে বইলে স্রোত
কেমন করে মন!
স্মৃতির টানে জলের ঘূর্ণি
হৃদয় আলোড়ন।

যায় না ভুলা ঘড়ির কাঁটা
ভুলানো সব সঙ্গ,
ডাগর চোখে জাগিলে মন
হয় যে নিদ্রা ভঙ্গ।

ইথারে দাও পাঠিয়ে চিঠি
হেঁয়ালি মন কাঁদে,
মনের মাঝে তোমার ছবি
বিরহী প্রেম সাধে।

তোমার ঘোরে মন মানে না
কাটে না দিন একা,
থাকতে ভুলে পারি না আর
পাবো কি ফের দেখা?

বুধবার, শোলাকিয়া
১৩ ডিসেম্বর, ২০১৭ ইং।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।