রূপের রহস্য
- সোহরাব হোসেন - অণুকাব্যের মেলা ২৯-০৩-২০২৪

গেঁজা দাঁতে হাসি, প্রাণে বাজে বাঁশি
চোখের তাঁরায় দর্পণ।
লুকোচুরিহীন রঙের ছটায় আত্মসমর্পণ।

পতেঙ্গা, শনিবার
০৪ নভেম্বর, ২০১৭ ইং।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।