প্রয়োজন আইন মানে না
- উত্তম চক্রবর্তী ২৫-০৪-২০২৪

ভরা কলসি খুব বেশী বাজেনা,
তার যে ওজন অনেক!
যুগাবর্তনে আমুল পরিবর্তন...
এখন সে দেখে নেবেন
তার কতো মুল্য!
কলকাঠি নাড়াবেন...

ভুক্তভোগী আতঙ্কিত!
সকল জ্ঞানীরা
সুবিধাভোগীর দলে।

খালি কলসি বাজুক না বেশী
তাতে কি?
ভালো ও মন্দের বিচার
করবে কে?


তাং- ১৮/০৩/১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।