কাব্য- ৩
- ইয়াছিন সাঈদ আদিল ২০-০৫-২০২৪

অস্ত্র হাতে রণে সরব মহারথী,
কলম হাতে যেন কাব্যে একাকার,
হে কবি কেন ছেড়ে আজি সবি,
চলেছো দূরে বহুদূরে করে হাহাকার।

১২ই মার্চ ২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।