কাব্য- ৪
- ইয়াছিন সাঈদ আদিল ২০-০৫-২০২৪

তোমারি হৃদয়ের অসীম অতলে,
কেন অাজ আমি যায় তলিয়ে,
বোবা বধির হৃদয়ে নিঃস্তব্ধতা,
তোমাতে ডুবি খুজে-ফিরি হারিয়ে।

১৩ই মার্চ ২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।