কাব্য- ৫
- ইয়াছিন সাঈদ আদিল ২০-০৫-২০২৪

ফাল্গুনি শান্ত অালোয় দীপ্ত পায়ে সাহসে,
বিশ বসন্ত পেছন পেলে পা দিয়েছি একুশে।

৯ই মার্চ ২০১৮
আমার একুশ তম জন্মদিন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।