কাব্য- ৭
- ইয়াছিন সাঈদ আদিল ২০-০৫-২০২৪

তিমির ছেদি রাত পেরোলেই,
সুপ্ত সকাল সিগ্ধ পবনের
সন্ধা দুপুর বিকেল গড়িয়ে
শেষ হয় দিন জীবনের।

হাঁটতে বসতে শেষ হল মোর,
জীবন অধ্যায়ের অনেক দিন,
চলতে চলতে কত হাল ছেড়েছি,
ছাড়ব না আর স্বপ্ন করব রঙিন।

২০ই ফেব্রুয়ারি ২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।