কাব্য- ৮
- ইয়াছিন সাঈদ আদিল ২০-০৫-২০২৪

ঢেউয়ের বুকে সূর্যের রশ্মি,
পাতায় পাতায় সোনালি হাসি,
শিমুল কৃষ্ণচুড়া রাশি রাশি,
বাজায় সুরে বাঁশের বাঁশি,
সন্ধার আলো যায় ফিরে,
অাধারি খেলায় ধীরে ধীরে।

১৭ই ফেব্রুয়ারি ২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।