কাব্য- ৯
- ইয়াছিন সাঈদ আদিল ২০-০৫-২০২৪

আমি
রাতের বিষন্নতা।

রাতের বিষন্নতারা অন্তঃপটে
ডানা ঝাপটায় নৈঃশব্দে,
চোখ নদীর স্রোতে
ভেসে যায় শুভ্রজ্যোৎস্নারা,
শুভ্রজ্যোৎস্নারা আর হাঁটে না
শহরের অলিগলিতে।

১২ই ফেব্রুয়ারি ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।