কাব্য- ১১
- ইয়াছিন সাঈদ আদিল ২০-০৫-২০২৪

শাদা শব্দে কাদা ছুড়তে
চাইনা কারোর 'পর,
চেনা ছন্দে ভেজা গন্ধে
শুঁকে দ্যাখো,
জলে ভেজা চোখের অাঁচড়।

২৭শে জানুয়ারি ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।