কাব্য- ১২
- ইয়াছিন সাঈদ আদিল ২০-০৫-২০২৪

সূর্য যখন মারে উঁকি,
কম্বল টেনে লুকিয়ে,
থাকি তখন মুখিয়ে,
অাম্মু কখন দিবে ডাকি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।