কাব্য- ২২
- ইয়াছিন সাঈদ আদিল ২০-০৫-২০২৪

ঐ বেটা কি অাছে তোর কে শিখিয়েছে সভ্যতা;
অামার মেয়ের পিছু ধরস কে দিয়েছে যোগ্যতা।

কোন সাহসে হাত বাড়াস আমার ঘরের ভিতর;
তুই শালা এক হারামজাদা তুই শালা ইতর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।