মনের নেটওয়ার্ক
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

প্রেমাস্পদা কবিতা আমার মনের নেটওয়ার্কের বাহিরে চলে গেছে
আমার মন যতই তার সনে সংযোগ করতে চায়,
মম কবিতা ততই দূরে সরে যায়
কবিতা আজকাল আমার মনের নেটওয়ার্কে ধরা দেয় না।
.
ছুঁচিবায়ুর মাঝে সে আর চলতে চায় না
কেমন জানি কপট হয়ে গেছে আমার কবিতা।
.
কবিতা আজ অন্য নেটওয়ার্কের আওতায়
আমার মনের নেটওয়ার্ক তারে কব্জা করতে
বারংবার প্রেম কাষ্টমার কেয়ারে ফোন দেয়,
ওহে প্রেম কাষ্টমার কেয়ার আমার কবিতা কে
আমার মনের নেটওয়ার্কে এনে দিন।
.
প্রেম কাষ্টমার কেয়ার বললেন
তোমার মনের নেটওয়ার্কে ও আসবে না,
ওহে প্রেম কাষ্টামার কেয়ার
আমার মনের নেটওয়ার্কের ও যে একমাত্র ব্যক্তি
ওরে ছাড়া যে আমার মনের নেটওয়ার্ক অন্য কোন ব্যক্তি কে গ্রহণ করতে চায় না।
.
ওহে মনের নেটওয়ার্ক তুমি তোমার মনের পাস্ চেঞ্জ করো
দেখবে অনেকেই তোমার মনের নেটওয়ার্কে ধরা দিবে.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৯-০৩-২০১৮ ২২:৩৩ মিঃ


.
কবিতা আজ অন্য নেটওয়ার্কের আওতায়
আমার মনের নেটওয়ার্ক তারে কব্জা করতে
বারংবার প্রেম কাষ্টমার কেয়ারে ফোন দেয়,