অথচ এখনো
- মোঃ সাকিবুল ইসলাম - বহমান এই নষ্ট সময়ে ২০-০৪-২০২৪

শুশ্রূষাহীন ছয়মাস,নয়মাস কিংবা একবছর...
এরপর সীমাহীন শুন্যতার কড়িকাঠে স্মৃতির নিরুদ্বেগ বসবাস,

সন্ধ্যার ললাটে ক্ষয়িষ্ণু বৈরী বাতাসে ভাসে অনুযোগ;
অস্তরাগে ধুপে ও লোবানে লীন প্রণয়ের যৌথ বিনিয়োগ...।।

নিরস্ত্রীকরণ যুদ্ধের চেয়ে ভয়ানক মৌনতা তোমার,
আবিষ্কার দূরত্বের সবচেয়ে ভাল প্রতিশব্দ আমরা দু'জন।

অথচ এখনো জ্যোৎস্নায় সমবেদী সুর বাজে,
অবাধে মিলন তিথির সমপদী তালে হুর সাজে...।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।