মনের রাজপথ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

তোমার মনের রাজপথে সকাল - সন্ধ্যা চলাফেরা করতে চাই
হে মালাতীয়া,
অনুমতি দাও, কারফিউ জারি করো নাকো
আমি যে তোমার মনের রাজপথে চলতে চাই।
.
তোমার মনের অলিতে - গলিতে ঘুরতে আর চাই না
তোমার মনের অলিতে - গলিতে ভালবাসা নির্জীব,
হে আমার প্রেমাস্পদা মালতীয়া
তোমার মনের রাজপথ উন্মোচন করে দাও?
.
হে মালতীয়া তোমার মনের রাজপথে কি চলতে পারবো
তুমি কি লাইসেন্স দিবে আমায়?
আমি যে তোমার মনের রাজপথে চলতে চাই
ভ্যাট আরোপ করো না,কারফিউ জারি করো না হে মালাতীয়া।
আমি যে অকিঞ্চন
তবুও মম মনের আশ
তোমার মনের রাজপথে চলাফেরা করবে এ পাগল মন
তুমি কি অনুমতি দিবে তোমার মনের রাজপথে চলতে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২২-০৩-২০১৮ ১৮:৩৬ মিঃ

র মনের রাজপথে সকাল - সন্ধ্যা চলাফেরা করতে চাই
হে মালাতীয়া,
অনুমতি দাও, কারফিউ জারি করো নাকো
আমি যে তোমার মনের রাজপথে চলতে চাই