ডিজিটাল শিকার
- প্রবীর রায় ২০-০৪-২০২৪

ডিজিটাল সেবার শিকার মানুষ, অর্থ লোভে ক্ষতি,
সাইবার ক্রাইম বেড়েই চলেছে,দেশের বেহাল গতি,
কার্ড ব্যবহার ক্লোনিং শিকার,গোপনীয়তার চুরি,
নগদ লেনদেন বদলে গেছে,সৈফ মেশিনে জোচ্চুরি,
একটু অসাবধানে হারিয়ে বসি,জমানো যত পুঁজি,
জীবন কষ্টের শেষ সম্বল, আইনের দ্বার খুঁজি,
পেট্রলপাম্প -শপিং মলে,হেরফের ঢের চলে ছলে,
রেস্টুরেন্ট -অনলাইনে,এ.টি.এম ও যাঁতাকলে,
উন্নতি প্রযুক্তি অবনতির ঘরে,ভোলা জনতা হঠাৎ মরে,
ডিপ্রেশন প্রতিপদেতে,ব্ল্যাকমেল তারি মদতে,
নিত্যদিনে লক্ষ কেস,আইন ঘরে নাইকো রেষ,
বন্ধ হবে যেদিন অপরাধ, সেদিন শীর্ষে এগোবে দেশ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।