চোখের নেশা
- অনিমেষ বিশ্বাস - সহজ প্রেমের পদ্য ১৯-০৪-২০২৪

এক গ্লাসেই ডুবিয়ে দেব
বিষাদ যত জড় ,
এক গ্লাসেই দেব ডুব
সাত সমুদ্র অতলে ।
যতটা গভীর আসমুদ্র হিমাচল
তোমার দৃষ্টির দুরত্বে ,
কাটব তিলক ললাট খামে ,
বিধাতার লিপি মুছে নেব
তোমার কাজল আঁকা চোখে ;
ভাবিস না অবুঝ আমি
এক গ্লাসেই ডুবে যাব
এতটাই সহজ যদি না হারাই আপন খেয়ালে ,
আমি শুধু ডুবতে চাই
ও আখিঁর মদির গ্লাসে
এক নয় দু'গ্লাসের নেশা আমার
তোমার দুচোখের নেশার ভিড়ে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

animesh
০৭-১২-২০১৯ ১৩:০২ মিঃ

Thanks all.

animesh
১১-০৪-২০১৯ ১৯:৩৭ মিঃ

Tnxx a lot

animesh
১৮-০৩-২০১৯ ২১:১৪ মিঃ

ধন্যবাদ ।

animesh
১৮-০৩-২০১৯ ১৮:৪৮ মিঃ

সমর্থনের জন্য সাইকেল ধন্যবাদ ।