বৃত্ত পরিবার
- অনিমেষ বিশ্বাস ০৮-০৫-২০২৪

কেন্দ্রে তুমি ছিলে সমুজ্জ্বল ভাস্বর বিন্দু
প্রদীপ্ত ,জ্বলজ্বলে অমলিন নক্ষত্র ,
তোমার ভালবাসার প্রকট টান অনুভব করি ,
সহসা ছিটকে আসতে পারি না
তোমার মিলনকুঞ্জে ,গভীর গহনে
নির্দিষ্ট দুরত্ব বজায় রেখে আবর্তিত হওয়াই
আমার নিয়তি ,আমি পরিধি !
হাসি মুখে মেনে নিয়েছি এ বক্রপথ ,
তবু ব্যকুল মন তোমায় ছোঁয়ার লোভে ,
বুক চিরে অসংখ্য জ্যা কাটে !
বাসনার রেখাংশ যখন
চরম সীমা অতিক্রম করে ,
আমি তোমায় স্পর্শ করে
পরিপূর্ণ করে তুলি আমার বৃত্ত পরিবার ।
মিরপুর ,১০।০৪।১৪.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।