বলো না ভালোবাসি
- জয় আহাম্মেদ ২৬-০৪-২০২৪

অব্যাক্ত কথা আজ কবিতা হয়ে ঝরে,
সৃতি গুলো আঁকড়ে ধরে তোমায় মনে পড়ে।
কষ্ট ভুলে সুখের পথে আবার ফিরে আসি,
একটু হেসে বলোনা সখি তোমায় ভালোবাসি।

ফুলগুলো সব রং চিনেছে তোমার চুলের গন্ধে,
প্রজাপতি তাই উড়ছে আজ মনেরও আনান্দে।
লজ্জা ভেজা বদন তোমার, চুল গুলো এলোমেলো
জড়িয়ে ধরে বলোনা ওগো বাসি তোমারে ভালো।

তোমার চাওয়ায় প্রাণ পেয়েছে রাতের ধ্রুবতারা,
খুঁজতে তোমায় আমার নয়ন তাই তো দিশেহারা।
নয়নে তোমার ব্যাক্ত আজ ভাষা রাশি রাশি,
নিঃসঙ্কোচে বলোনা বধূ, তোমারে ভালোবাসি।

ক্লান্ত হৃদয় একেছে শুধু রম্য তোমার ছবি,
ছন্দের তালে রচিত কাব্য তাইতো আমি কবি।
ঘুমন্ত বনে এসেছো তুমি দির্ঘ দিবা-নিশি,
হাত ধরেছো বলবে,কিন্তু বলোনি ভালোবাসি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।