চিরকূট কাব্য
- সুদীপ তন্তুবায় (নীল) ২৫-০৪-২০২৪

(১)


সূর্যের মতো কত সূর্যেরা ভেঙে যায় প্রতিদিন
চিরঞ্জীবির চিরকূট লেখে- রক্তরথের চীন ।


(২)


সমাজ সাগরে হাভাতে হাঙর- হিম হিসাবের হাল
চোরা চিরকূট টানে স্বাক্ষর, চঞ্চলা মহাকাল ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।