বেমালুম
- সোহেল আহমদ ২৬-০৪-২০২৪

তুমি থাকলে হয়তো গো আজ কাব্য লেখা হতোনা,
মন্দ হয়নি- তোমার যাওয়ায় ভাবনা পেলো চেতনা!

নাদান হৃদয় ধীমান হলো, মুক্তি পেলো বৃন্দাবন,
মনেই হয়না একটা সময় ছিল তোমার প্রয়োজন!

ব্যথাহত কথারা সব কবিতাতে রূপ পেলো,
বালির বাঁধে হঠাৎ যেন প্লাবণের ধাক্কা খেলো!

ওমন ঝাপটা না পেলে মন কোথা পেত এমন পথ,
বাক্যেরা কি চলতো চড়ে এমন সুখের ছন্দরথ!

চাঁদের আলো হতোনা আজ এমন নিখুঁত আল্পনা,
একা বসেও রূপকথাতে আসতোনা এই কল্পনা!

৩১/৩/২০১৮ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।