বাস্তবতা
- অনিমেষ বিশ্বাস ২৭-০৪-২০২৪

"এইভাবেই একদিন সব সম্পর্ক থিতিয়ে যায় ।
তলানী হয়ে জমে সময়ের ঠুনকো আবেগ !
তোমার ও আমার চলার পথ সমান্তরাল
রেখা বেছে নেয় ; অবশেষে দিগন্তের
শেষ সীমায় এক হব ভাবলেও
বাস্তবে তা হয়ে ওঠে না কখনোই ।"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

animesh
০২-০৪-২০১৮ ০১:৫৯ মিঃ

Hm

kobitapagolkobir
০২-০৪-২০১৮ ০১:৩৫ মিঃ

ঠিক তাই