পাগল
- এস.এম. আরিফ ২৩-০৪-২০২৪

পাগল বড় একা হয়,
পাগলদের পাগলি নাই,
সঙ্গিবীনেই পাগল হয় !
পাগল বড় বোকা হয়,
পাগলদের কষ্ট নাই,
কষ্টকেই সুখ মনে হয়!
পাগল বড় একা হয়,
পাগল-আত্মার মায়া নাই!
পাগলেরা কাঁদে না ,
হাঁসি ছাড়া কিছু বোঝে না!
পাগলেরা ঘুমায় না
দিন রাত্রি বোঝে না!
পাগল মানেই ছটফট!
পাগল হয়েও সুখ নাই,
তামাশার পাত্র হয়!
পাগলের লজ্জা নাই
পাগলগুলো লেংটা হয়!
পাগলগুলোর ব্যথা নাই,
থাকলেও কোন ওষুধ নাই!
পাগল গুলো হেঁসে যায়
দেখে সবাই মজা পায় !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।