অনামিকা
- সুদীপ্ত বিশ্বাস ২৫-০৪-২০২৪

চলো অনামিকা সব কিছু ফেলে দুজনে হারিয়ে যাই
এ শহর ছেড়ে অনামা বিদেশে স্বপ্নের সীমানায়।
চলো অনামিকা মেঘে মেঘে ঢাকা আকাশের ওই পারে
বৃষ্টি যেখানে নূপুর বাজাবে আপন অহংকারে।
হিসেবি খাতারা গুণ-ভাগ ভুলে আঁকবে গোলাপ ফুল
তোমাকে পরাবো নিজ হাতে বোনা ঝুমকোলতার দুল।
হাতে হাত রেখে হাঁটবো দুজনে,বৃষ্টির সীমানাতে
সুখ স্বপ্নেরা অঝোর ঝরবে দারুণ শ্রাবণ রাতে।
এসো ভালবাসি ঠোঁটে ঠোঁট রেখে,এসো অনামিকা, প্রিয়ে
এসো অনামিকা বরষার দিনে অঝোর শ্রাবণ নিয়ে !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।